বাবর আজমের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অন্তঃসত্ত্বা করার অভিযোগ  || পড়াশোনা সবসময় সবখানে™
ক্রিকেটআর্ন্তজাতিক

বাবর আজমের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অন্তঃসত্ত্বা করার অভিযোগ


2020-Nov-29 05:50:19 pm

পাকিস্তান ক্রিকেট দলের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে প্রেম প্রতারণার অভিযোগ এনেছেন এক তরুণী।

এখানেই থেমে থাকেননি তিনি। এই সময়ের অন্যতম ইনফর্ম ব্যাটসম্যানের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক গড়ার অভিযোগও করেছেন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

এমন বিস্ফোরক অভিযোগ তোলা তরুণীর নাম হামিজা মুখতার। তার অভিযোগ, বিয়ের মিথ্যা প্রলোভন দেখিয়ে ১০ বছর ধরে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছেন বাবর আজম। এমনকি তাকে অন্তঃসত্ত্বাও করেছেন। এখন তারকা ক্রিকেটার হয়ে যাওয়ায় তার দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন বাবর। শনিবার পাকিস্তানের লাহোরে সংবাদ সম্মেলন করে বাবরের বিরুদ্ধে এ অভিযোগ আনেন হামিজা মুখতার।

তিনি অভিযোগ করে আরও বলেন, যখন সে ক্রিকেটে তেমন কিছুই ছিল না, তখন থেকেই তার সঙ্গে আমার পরিচয়। বাবর দরিদ্র পরিবার থেকে উঠে আসা। আমরা একই কলোনিতে থাকতাম। বহু সময় আমরা একসঙ্গে কাটিয়েছি। আমার সঙ্গে সে যে প্রতারণা করেছে, তার বিচার আমি চাই। সব সাংবাদিক ভাইবোনের কাছে আমার আবেদন– আপনারা আমার পাশে থাকবেন। আমি যে প্রতারণার শিকার হয়েছি, অন্য কেউ যেন এমন পরিস্থিতির শিকার না হন।

আচমকা বাবর আজমের বিরুদ্ধে এই নারীর অভিযোগে পাকিস্তান ক্রিকেটে এখন তোলপাড়। সৃষ্টি হয়েছে মিশ্র প্রতিক্রিয়ার। শনিবার সাজ সাদিক নামে পাকিস্তানের এক সাংবাদিক ওই নারীর প্রেস কনফারেন্সের ভিডিও টুইটারে ছেড়ে দেন।


News all time