জাতীয়

পুলিশ কর্মকর্তা এএসপি আনিসুলকে পিটিয়ে হত্যায় হাসপাতাল পরিচালক গ্রেফতার


2020-Nov-10 06:20:25 pm

পুলিশ কর্মকর্তা এএসপি আনিসুলকে পিটিয়ে হত্যায় হাসপাতাল পরিচালক গ্রেফতার।

পুলিশের জৈষ্ঠ্য কর্মকর্তা এএসপি আনিসুলকে পিটিয়ে মারার মামলায় মাইন্ড এইড হাসপাতালের পরিচালক নিয়াজ মোর্শেদকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার, তাকে গ্রেপ্তার করে পুলিশ। এনিয়ে এ ঘটনায় মোট ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে


এর আগে, মঙ্গলবার দুপুরে রাজধানীর আদাবরে মানসিক হাসপাতালটি পরিদর্শন করেন তেজগাঁও জোনের ডিসি হারুন উর রশিদ। পরে তিনি সাংবাদিকদের বলেন, 'এটি হাসপাতাল না, এটি ছিল জেলখানা।' জোর করে রোগী ধরে এনে চিকিৎসা করানো হতো বলেও অভিযোগ করেন তিনি।

হারুন উর রশিদ আরও বলেন, এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং হত্যাকাণ্ডে জড়িতদর মধ্যে দুজন পরিচালকসহ ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরইমধ্যে গ্রেপ্তার হওয়া প্রত্যেককে ৭ দিনের রিমান্ডে নেয়া হয়েছে বলেও জানান তিনি। এ ঘটনায় হাসপাতালটির আরেকজন পরিচালক নুর হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

এদিকে, মাইন্ড এইড মানসিক হাসপাতালটির অনুমোদন ছিল না বলে আদালতে প্রতিবেদন দিয়েছেন তদন্ত কর্মকর্তা। তিনি জানান, অবৈধভাবে চিকিৎসা সেবা দিয়ে আসছিলো হাসপাতালটি।

মানসিক সমস্যায় ভুগে রাজধানীর আদাবরে মাইন্ড এইড হাসপাতালে ভর্তি হয়েছিলেন জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আনিসুল করিম।সোমবার সকালে ভর্তির পর কয়েক মিনিটের মধ্যেই মারা যান তিনি। সিসিটিভি ফুটেজে দেখা যায় কয়েকজন আনিসুল করিমকে হাসপাতালের দ্বিতীয় তলার একটি রুমে ঢুকিয়ে মারধর করেন কয়েকজন কর্মচারী। এরপরই মারা যান তিনি।


News all time